,

মানবতার কল্যাণ ফাউন্ডেশনের গোপালগঞ্জ জেলা কমিটি গঠন

গোপালগঞ্জ প্রতিনিধি: নাট্য নির্মাতা ও অভিনেতা আকাশ রঞ্জনকে সভাপতি এবং নাট্য ব্যবস্থাপক অসীম সরকারকে সাধারণ সম্পাদক করে সমাজের অসহায়, অসুস্থ ও সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে প্রতিষ্ঠিত “মানবতার কল্যাণ ফাউন্ডেশনের” ৭ সদস্য বিশিষ্ট গোপালগঞ্জ জেলা কমিটি গঠিত হয়েছে।

ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমানের পৃষ্ঠপোষকতায় গঠন করা হয় এই অরাজনৈতিক সমাজসেবা মূলক সংগঠন।

মানবতার কল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান নাট্যনির্মাতা জি.এম সৈকতের স্বাক্ষরিত ফাউন্ডেশনের প্যাডে সাত সদস্যের নির্বাহী কমিটি অনুমোদন দেওয়া হয়। কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি সংগীত শিল্পী এ্যাডঃ দয়াল বিশ্বাস, অর্থ সম্পাদক অভিনেত্রী দীপান্বিতা রায়, নির্বাহী সদস্য এ্যডঃ কামাল হোসেন, শেখ মোস্তফা জামান ও ব্যবসায়ী মোঃ মনির শরিফ।

ফাউন্ডেশনের চেয়ারম্যান জি.এম সৈকত বলেন, বাংলাদেশ পুলিশের উজ্জ্বল নক্ষত্র হাবিবুর রহমান স্যারের অনুপ্রেরনায় মানবতার কল্যাণ ফাউন্ডেশন গঠিত হয়। সর্বক্ষেত্রে স্যারের উপদেশ ও নির্দেশনা নিয়ে আমরা কাজ করে চলেছি। ইতিমধ্যে ফাউন্ডেশনের ৩টি বিভাগীয় শাখা, ১৪ জেলা শাখা ও ২২ উপজেলা শাখা গঠন করে অসহায় ও অসুস্থ মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করে চলেছে আমাদের সংগঠনটি। তারই ধারাবাহিকতায় মানবতার কল্যাণ ফাউন্ডেশনের গোপালগঞ্জ জেলা শাখা গঠন করা হয়েছে বলেও জানান সৈকত।

এই বিভাগের আরও খবর